আপনাকে ইন্টারনেট ব্যাঙ্কিং লগইন পেজে পুনঃনির্দেশিত করা হবে.

আপনি কি এগিয়ে যেতে চান?

আপনাকে ইন্টারনেট ব্যাঙ্কিং লগইন পেজে পুনঃনির্দেশিত করা হবে.

আপনি কি এগিয়ে যেতে চান?

একটি জালিয়াতি বা বিবাদ রিপোর্ট করুন

ব্যাঙ্ক কী কী নথি চাইতে পারে

ক. গ্রাহক বিবাদ ফর্ম (সিডিএফ). ক্লিক করুন এখানে সিডিএফ-এর জন্য

খ. ব্যাঙ্কের (হিন্দি/ইংরেজি) উদ্দেশ্য করে ঘটনাটি জানিয়ে চিঠি (সম্পূর্ণ বিবরণ উল্লেখ করে) লিখুন.

গ. ঘটনাটি সম্পর্কে পুলিশ ইন্টিমেশন লেটার (ফিজিকাল স্ট্যাম্পড কপি বা ইমেল ইন্টিমেশন)

ঘ. এফআইআর 

e. PAN

f. AADHAR

দারুন!

আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ