তদন্তের সময়, যদি কোনও ডকুমেন্ট জমা দিতে হয়, তাহলে সংশ্লিষ্ট টিম ইমেল, এসএমএসের মাধ্যমে প্রয়োজনীয় ডকুমেন্টগুলি সম্পর্কে জিজ্ঞাসা করবে.
আমাদের শুধুমাত্র এনক্লোজড কার্ড হোল্ডার বিবাদ ফর্ম প্রয়োজন. ক্লিক করুন এখানে সিডিএফ পাওয়ার জন্য.
বিতর্কিত লেনদেন সম্পন্ন করার জন্য আমরা আপনার কাছ থেকে নিম্নলিখিত ডকুমেন্টগুলি চাইতে পারি, তাই আপনি যদি নিম্নলিখিত ডকুমেন্টগুলি হাতের কাছে রাখতে পারেন তবে ভাল হবে:
ক. ডেলিভার করা পণ্য বা পরিষেবা প্রদান করা বিবরণের সাথে মিলছে না: এমন একটি ডকুমেন্ট যা আপনার ক্লেমকে সমর্থন করে. যদি মার্চেন্ডাইজ ফেরত দেওয়া হয়, তাহলে কুরিয়ার বা পোস্টাল স্লিপ ইত্যাদির মতো ফেরতের প্রমাণ প্রদান করুন.
খ. যদি লেনদেনটি বাতিল করা হয়ে থাকে কিন্তু রিফান্ড না পান: ক্রেডিট স্লিপ, রিফান্ড নোট এবং বাতিলকরণ এবং রিফান্ডের মার্চেন্টের নিশ্চিতকরণ প্রদান করুন.
গ. অন্যান্য মাধ্যমে করা পণ্য / পরিষেবাগুলির জন্য পেমেন্ট: পেমেন্টের বিকল্প প্রমাণ (ক্যাশ রসিদ, বিল, চেক রসিদ, অন্যান্য কার্ড চার্জ স্লিপ, অন্যান্য কার্ড স্টেটমেন্ট).
ঘ. বাতিল করা সদস্যপদ, সাবস্ক্রিপশন বা সংরক্ষণ: মার্চেন্টের কাছে পাঠানো বাতিলকরণ পত্র.
ঙ. অর্ডার করা পণ্য / পরিষেবা সময়মত গৃহীত হয়নি: অর্ডারের স্থিতির জন্য মার্চেন্টের সাথে যোগাযোগ.
একটি বিবাদ রিপোর্ট করুন
এটি সহায়ক ছিল?
আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ. এটি আমাদের আপনাকে আরও ভাল পরিষেবা দিতে সাহায্য করবে.
আপনি কি একটি সমীক্ষা নিতে চান?(এতে এক মিনিটেরও কম সময় লাগবে.)
এটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন.