একটি বিবাদিত লেনদেন বলতে বোঝায়, যেখানে একজন গ্রাহক তার রেজিস্টার করা ডেবিট/ক্রেডিট কার্ড খাতার মাধ্যমে শুরু করা লেনদেনের বৈধতা নিয়ে প্রশ্ন তোলেন.
গ্রাহকরা বিভিন্ন কারণে একটি বিবাদিত লেনদেন সম্পর্কে রিপোর্ট করতে পারেন, যেমন নীচে উল্লেখ করা হয়েছে:
- অননুমোদিত লেনদেন
- অতিরিক্ত চার্জ
- মার্চেন্ট জিনিসপত্র/প্রোডাক্ট পৌঁছে দিতে ব্যর্থ হলে
- ত্রুটিযুক্ত জিনিসপত্র/প্রোডাক্ট
- প্রোডাক্ট(গুলি) বা পরিষেবা(গুলি) পেয়ে অসন্তুষ্ট হলে
- বিলিং সংক্রান্ত ত্রুটি হলে
একটি বিবাদ রিপোর্ট করুন
এটি সহায়ক ছিল?
আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ. এটি আমাদের আপনাকে আরও ভাল পরিষেবা দিতে সাহায্য করবে.
আপনি কি একটি সমীক্ষা নিতে চান?(এতে এক মিনিটেরও কম সময় লাগবে.)
এটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন.