আমি ইন্টারনেট / মোবাইল ব্যাঙ্কিং থেকে একটি ফান্ড ট্রান্সফার / বিল পেমেন্ট / রিচার্জ শুরু করেছি. নীচের পরিস্থিতির ক্ষেত্রে আমার কী করা উচিত:
• খাতা থেকে কেটে নেওয়া হয়েছে কিন্তু ফান্ড গৃহীত হয়নি / রিচার্জ করা হয়নি / প্রাপকের কাছে জমা পড়েনি
• খাতা থেকে দুবার কেটে নেওয়া হয়েছে কিন্তু শুধুমাত্র একবার ক্যাশ ক্রেডিট / পে করা হয়েছে
• লেনদেন বাতিল করা হয়েছে / ব্যর্থ হয়েছে, কিন্তু খাতা থেকে টাকা কেটে নেওয়া হয়েছে
আপনি নীচের চ্যানেলগুলি ব্যবহার করে এই বিষয়টি রিপোর্ট করতে পারেন:
ক. ফোন – পেজের ডানদিকে প্রদত্ত কল ট্যাবে উল্লিখিত নম্বরে আমাদের কল করুন
খ. ইমেল – পেজের ডানদিকে প্রদত্ত ইমেল ট্যাবে ক্লিক করে আমাদের একটি ইমেল পাঠান
গ. শাখা – নিকটবর্তী অ্যাক্সিস ব্যাঙ্কের শাখায় যান
একটি বিবাদ রিপোর্ট করুন
এটি সহায়ক ছিল?
আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ. এটি আমাদের আপনাকে আরও ভাল পরিষেবা দিতে সাহায্য করবে.
আপনি কি একটি সমীক্ষা নিতে চান?(এতে এক মিনিটেরও কম সময় লাগবে.)
এটি পাওয়ার জন্য এখানে ক্লিক করুন.